Travel

বাংলাদেশ থেকে মালয়েশিয়ার দূরত্ব কত কিলোমিটার

বাংলাদেশ থেকে মালয়েশিয়ার দূরত্ব কত কিলোমিটার বাংলাদেশ থেকে মালয়েশিয়া যাত্রার খরচ সম্পর্কিত তথ্য সম্পর্কে জানার পাশাপাশি যাত্রাপথের দূরত্ব সম্পর্কে সঠিক তথ্য জানার ইচ্ছে প্রকাশ করে থাকেন অনেক সচেতন নাগরিক। সে ক্ষেত্রে আমরা তাদের সহযোগিতা করার আগ্রহ দেখিয়ে এই আলোচনাটি নিয়ে এসেছি। প্রবাসী ভাইদের সহযোগিতার জন্য আমরা বিভিন্ন বিষয়ে সহযোগিতা সম্পূর্ণ তথ্য গুলো প্রকাশ করে থাকি। সুতরাং আপনারা যারা বাংলাদেশ থেকে মালয়েশিয়ার দ্রুত সম্পর্কে জানতে চান তারা এখান থেকে জেনে নিন। (3,744.3 km)

বাংলাদেশ থেকে মালয়েশিয়ার দূরত্ব কত কিলোমিটার

ফ্লাইট এর মাধ্যমে যাত্রা করায় অনেকেই যাত্রাপথের দূরত্ব সম্পর্কে ধারণা করতে পারেন না। তাদের সহযোগিতা করে আমরা আমাদের আলোচনায় নিয়ে এসেছি যাত্রাপথের দূরত্ব। ভিন্ন পদ্ধতিতে যাত্রাপথের দূরত্ব পরিমাপ সম্পর্কে জানা কষ্টকর অনেক প্রবাসী ভাইদের। এক্ষেত্রে আমরা কিলোমিটারের উপর ভিত্তি করে যাত্রাপথের দূরত্বের বিষয় সম্পর্কে ধারণা প্রদান করব। সুতরাং আপনারা যারা বাংলাদেশ থেকে মালয়েশিয়ায় রয়েছেন তারা নিজের দেশ ছেড়ে কতটা দূরে রয়েছেন তা কিলোমিটারের উপর ভিত্তি করে জেনে নিন নিচে থেকে। (3,744.3 km)

বাংলাদেশ থেকে মালয়েশিয়ার দূরত্ব কত কিলোমিটার

বাংলাদেশ থেকে মালয়েশিয়ার দূরত্ব ৩,৭৪৩ কিলোমিটার। বাংলাদেশ থেকে মালয়েশিয়া ৩,৭৪৩ (KM) কিলোমিটার।

বাংলাদেশ থেকে মালয়েশিয়া যেতে কত সময় লাগে?

বাংলাদেশ থেকে মালয়েশিয়া বিমানে যেতে দুই ধরনের ফ্লাইট রয়েছে। নন স্টপ ফ্লাইটে বাংলাদেশ থেকে মালয়েশিয়া যেতে ৩ ঘন্টা ৫৫ মিনিট সময় লাগে। আর ওয়ান স্টপ ফ্লাইটে বাংলাদেশ থেকে মালয়েশিয়া যেতে ১০ ঘন্টা থেকে ১৩ ঘন্টা সময় লাগে।

আপনারা সব সময় চেষ্টা করবেন বাংলাদেশ থেকে মালয়েশিয়া নন স্টপ ফ্লাইটে যেতে। তাহলে দ্রুত সময়ের মধ্যে যেতে পারবেন। তাছাড়া আপনার বিমান টিকেটে উল্লেখ করা থাকবে কত সময় লাগবে যেতে।

Google News 

বাংলাদেশ থেকে মালয়েশিয়া বিমান ভাড়া কত

বাংলাদেশ থেকে মালয়েশিয়া বিমান ভাড়া ৫০,০০০ টাকা থেকে ৫৫,০০০ টাকা পর্যন্ত। বাংলাদেশ থেকে মালয়েশিয়া যাওয়ার জন্য বিভিন্ন কোম্পানির বিমান রয়েছে। একেক কোম্পানির বিমান ভাড়া একেক রকম।

বাংলাদেশ টু মালয়েশিয়ার দূরত্ব কত কিলোমিটার বিমানে?

বাংলাদেশ টু মালয়েশিয়ার দূরত্ব ৩,৭৪৩ (KM) কিলোমিটার।

বাংলাদেশ থেকে মালয়েশিয়া কত কিলোমিটার?

বাংলাদেশ থেকে মালয়েশিয়া 3,743 কিলোমিটার।

মালয়েশিয়ার মোট কত বর্গ কিলোমিটার?

মালয়েশিয়ার মোট আয়তন ৩,৩০,৮০৩ বর্গ কিলোমিটার।

5/5 - (1 vote)

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button