Travel

ঢাকা থেকে সিলেট যেতে কত সময় লাগে

যারা ঢাকা থেকে সিলেট কত কিলোমিটার সেই বিষয়টি সম্পর্কে জানতে অনলাইনে অনুসন্ধান করে থাকেন। আপনারা যারা জানেন না তাদের সুবিধার্থে বলছি, ঢাকা থেকে সিলেট এর সর্বমোট দূরত্ব হলো ২৩৫ কিলোমিটার।

ঢাকা থেকে সিলেট কত কিলোমিটার

ঢাকা থেকে সিলেট যেতে কত সময় লাগে

বন্ধুরা, আমাদের আজকের আর্টিকেলের এই পর্যায়ে আমরা আপনাদের সাথে ঢাকা থেকে সিলেট যেতে কত সময় লাগে সেটি সম্পর্কে তথ্য প্রদান করবো। বিভিন্ন বিশ্বস্ত সুত্র থেকে জানা তথ্য অনুযায়ী, ঢাকা থেকে সিলেট যেতে সর্বমোট ৬ থেকে ৭ ঘন্টা সময় লাগে।

সিলেট যাওয়ার বাস ভাড়া কত

অনেক মানুষ রয়েছেন যারা ঢাকা থেকে সিলেট বাস ভাড়া কত সেই বিষয়টি সম্পর্কে জানতে চান। বর্তমান সময়ে ঢাকা থেকে সিলেট রুটের নন বাসের ভাড়া হলো ৬৮০ টাকা থেকে ৭০০ টাকা এবং এসি বাসের ভাড়া ১,৫০০ থেকে ১,৬০০ টাকার মধ্যেই।

গ্রীন লাইন বাস ঢাকা টু সিলেট ভাড়া

বন্ধুরা, ঢাকা থেকে সিলেট রুটের গ্রীন লাইন এর বেশকিছু বাস চলে। ঢাকা টু সিলেট রুটের গ্রিন লাইন বাসের এসি বাস ভাড়া হলো ১,৫০০ টাকা। আপনি ঢাকা থেকে সিলেট যেতে চাইলে এই রুটের সব থেকে ভালো বাস সার্ভিস পাবেন গ্রীন লাইন বাসের থেকে।

আরো পড়ুন: বাংলাদেশের সবচেয়ে বড় জেলা কোনটি

ঢাকা টু সিলেট এনা বাসের সময়সূচী

অনেক মানুষ রয়েছেন যায় এনা বাসের সার্ভিস ব্যবহার করে থাকেন তারা অনলাইনে ঢাকা টু সিলেট রুটের এনা বাসের সময়সূচী সম্পর্কে জানতে অনলাইনে অনুসন্ধান করে থাকেন। আপনাদের সুবিধার্থে বলছি, ঢাকা থেকে প্রতি ৩০ মিনিট (আধা ঘন্টা) পরপর এনা বাস সিলেটের উদ্দেশ্যে ছেড়ে যায়।

গ্রীন লাইন বাস ঢাকা টু সিলেট সময়সূচি

আমাদের আজকের আর্টিকেলের এই পর্যায়ে আমরা আপনাদের সাথে গ্রীন লাইন বাস ঢাকা টু সিলেট সময়সূচি সম্পর্কে কথা বলবো। নিচে একটি তালিকার মাধ্যমে গ্রীন লাইন বাসের ঢাকা থেকে সিলেট রুটের সময়সূচি যুক্ত করা হল।

07:00 AM
10:00 AM
11:30 AM
02:30 PM
03:30 PM
05:00 PM
11:00 PM
11:15 PM

শেষ কথা:

আজকের আমাদের এই আর্টিকেলে ঢাকা থেকে সিলেট কত কিলোমিটার, ঢাকা থেকে সিলেট যেতে কত সময় লাগে ইত্যাদি বিষয়গুলো সম্পর্কে বিস্তারিত তথ্য প্রদানের চেষ্টা করেছি।

Rate this post

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button